৮-১০ মার্চ সারাদেশে ১৪ দলের পদযাত্রা

প্রকাশঃ ফেব্রুয়ারি ২০, ২০১৫ সময়ঃ ৬:৪৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম

image_184921.14 dolবিএনপি-জামায়াত নেতৃত্বাধীন ২০ দল জোটের লাগাতার অবরোধ ও হরতালের নামে নাশকতা ও পেট্রোলবোমা হামলা করে মানুষ হত্যার প্রতিবাদে, আগামী ৮, ৯ ও ১০ মার্চ সারাদেশে পদযাত্রা কর্মসূচির ঘোষণা দিয়েছে ১৪ দলীয় জোট।

শুক্রবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু স্কয়ারে ১৪ দলের গণমিছিলপূর্ব সমাবেশে কর্মসূচির ঘোষণা দেন জোটের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, খুনির সঙ্গে কোনো সংলাপ হবে না। খালেদা জিয়া মানুষ পুড়িয়ে মারছেন। নির্বাচন হবে ২০১৯ সালে। নির্বাচনের সময় সংলাপ হবে। তবে সেই সংলাপ হবে নির্বাচন কমিশনের সঙ্গে।

মানুষ হত্যা ও সন্ত্রাসের বিরুদ্ধে ক্ষুব্ধ হয়ে সাধারণ মানুষ রাস্তায় নেমে এসেছে উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার সঙ্গে দেশের জনগণ রয়েছে। শেখ হাসিনার বিজয় হবেই হবে।

নাসিমের বক্তব্যের পরই গণমিছিলটি শুরু হয়। বঙ্গবন্ধু স্কয়ার থেকে শুরু হয়ে জাতীয় প্রেসক্লাব হয়ে সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তনে গিয়ে মিছিলটি শেষ হবে।

মিছিলে আরও উপস্থিত আছেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, ঢাকা মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, জেপির মহাসচিব শহীদুল ইসলাম, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/রাখি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G